• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

ভৈরবে আজ উদ্বোধন হবে ৮ দিনব্যাপী একুশে বই মেলা

# এম.আর রুবেল :-
ভৈরবে আজ ১৭ ফেব্রুয়ারি শনিবার থেকে শুরু হচ্ছে আট দিনব্যাপী একুশে বইমেলা। ভৈরব বাজারস্থ রাজকাচারি মাঠে আজ শনিবার বিকেলে ২৭তম মেলা উদ্বোধন করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি লেখক গোলাম কুদ্দুছ।
ভৈরব বই মেলা পরিষদের আয়োজনে প্রতিদিনই গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রশাসন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। মেলার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে থাকবেন অভিনেত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দিলারা জামান।
আয়োজক কমিটি জানান, এবারের মেলাটি ২৭তম একুশে বইমেলা। একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ভাষাশহীদ ও মাতৃভাষার প্রতি সম্মান প্রদর্শন করার লক্ষ্যে ২৭ বছর আগে ভৈরবে বইমেলা আয়োজনের পরিকল্পনা করা হয় এবং বর্তমান প্রজন্মের মধ্যে বই পড়ার অভ্যাস গড়ে তোলাই হলো মেলা আয়োজনের মূল উদ্দেশ্য।
এবারের মেলায় ২০টি স্টল থাকছে। প্রতিদিন সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা, গ্রন্থ আলোচনা, নতুন বইয়ের মোড়ক উন্মোচনসহ মেলার মঞ্চে নাটক মঞ্চস্থ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *